অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সেবাবক্স

১. অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা pdf
২. অভিযোগ দাখিলের নিমিত্তে ওয়েবসাইটের ঠিকানা/লিঙ্ক : http://www.rupalibank.com.bd/
৩. অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা
কর্মকর্তার নামঃ মোঃ জাকির হোসেন বাবলু
পদবীঃউপ-মহাব্যবস্থাপক
ফোন, মোবাইল নম্বর,ফ্যাক্স ও ই-মেইলঃফোন:০২-৯৫১৪৫৫৬ মোবাইল নম্বর: ০১৮১০০২৭৬৪৬
ই-মেইল: ho-vigilance@rupalibank.org
যোগাযোগের ঠিকানাঃভিজিলেন্স ও ইন্টেলিজেন্স বিভাগ, রূপালী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, ৩৪, দিলকুশা বা/এ, ঢাকা
৪. আপীল কর্মকর্তার নাম,পদবী ও যোগাযোগের ঠিকানা
কর্মকর্তার নামঃ মোঃ আবদুর রব
পদবীঃউপ-মহাব্যবস্থাপক
ফোন, মোবাইল নম্বর,ফ্যাক্স ও ই-মেইলঃফোনঃ +০২২২৩৩৮৯৫২৭ , মোবাইল নম্বর: ০১৮১০-০২৭৬৫০,
ই-মেইল: ho-discipline@rupalibank.org
যোগাযোগের ঠিকানাঃশৃংখলা ও আপীল বিভাগ, রূপালী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, ৩৪, দিলকুশা বা/এ, ঢাকা