অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সেবাবক্স

১. অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা pdf
২. অভিযোগ দাখিলের নিমিত্তে ওয়েবসাইটের ঠিকানা/লিঙ্ক : http://www.rupalibank.com.bd/
৩. অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা
কর্মকর্তার নামঃ প্রবীর কুমার চক্রবর্তী
পদবীঃ উপ-মহাব্যবস্থাপক
ফোন, মোবাইল নম্বর,ফ্যাক্স ও ই-মেইলঃ ফোন:০২-৯৫১৪৫৫৬ মোবাইল নম্বর: ০১৮১০০২৭৬৪৬
ই-মেইল: ho-vigilance@rupalibank.org
যোগাযোগের ঠিকানাঃ ভিজিলেন্স ও ইন্টেলিজেন্স বিভাগ, রূপালী ব্যাংক পিএলসি., প্রধান কার্যালয়, ৩৪, দিলকুশা বা/এ, ঢাকা
৪. আপীল কর্মকর্তার নাম,পদবী ও যোগাযোগের ঠিকানা
কর্মকর্তার নামঃ পারসুমা আলম
পদবীঃ ম্যানেজিং ডিরেক্টর (ভারপ্রাপ্ত)
ফোন, মোবাইল নম্বর,ফ্যাক্স ও ই-মেইলঃ ফোনঃ +৮৮-০২-২২৩৩৮১৮৯১
ই-মেইল: md@rupalibank.org
যোগাযোগের ঠিকানাঃ রূপালী ব্যাংক পিএলসি., প্রধান কার্যালয়, ৩৪, দিলকুশা বা/এ, ঢাকা